কোমড়ে দড়ি দিয়ে পাথর বাঁধা অবস্থায় মহিলার দেহ উদ্ধারে চাঞ্চল‍্য

3rd August 2021 3:59 pm বাঁকুড়া
কোমড়ে দড়ি দিয়ে পাথর বাঁধা অবস্থায় মহিলার দেহ উদ্ধারে চাঞ্চল‍্য


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) :  কোমরে দড়ি দিয়ে পাথর বাধা অবস্থায় অজ্ঞাত পরিচয় যুবতীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে চাঞ্চল্য বাঁকুড়ার কালিদাসপুরে।

পরিত্যক্ত এক মাঠ কুয়ো থেকে যুবতীর মৃতদেহ উদ্ধারকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়াল বাঁকুড়ার কালিদাসপুরে। কালিদাসপুর গ্রাম সংলগ্ন কোড়া পাড়ার এক পরিত্যেক্ত কুয়োতে আজ সকালে যুবতীর মৃতদেহ ভাসতে দেখেন গ্রামবাসীরা। স্থানীয় সূত্রে খবর মৃতদেহটির কোমরে নাইলন দড়ির সাথে পাথর দিয়ে জলে ডুবিয়ে রাখার চেষ্টা চালানো হয়েছিল। সময় মৃতদেহটি  আনুমানিক ২৫ বছর বয়সী যুবতীর বলে মনে করা হচ্ছে ।গ্রামবাসীরা খবর দেয়  মেজিয়া থানায়। মেজিয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করে। তবে মৃতদেহটির পরিচয় এখনও পর্যন্ত সামনে আসেনি। ঘটনাটি হত্যার নাকি ধর্ষণের পর তাকে খুন করা হয়েছে তা যদিও তদন্ত সাপেক্ষ। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে মেজিয়া থানার পুলিশ।

 





Others News

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা

মল্লরাজ ভূমিতে তোপধ্বনিতে অষ্টমীর সন্ধিক্ষণ : পুজো ঘিরে উন্মাদনা


দেবব্রত মন্ডল ( বাঁকুড়া ) : তোপধ্বনি তে কেঁপে উঠল বিষ্ণুপুর । শুরু হল মল্ল রাজাদের ১০২৫ বছরের অষ্টমী পূজোর সন্ধিক্ষণ।

প্রাচীণ ঐতিহ্য ও পরম্পরা মেনে আজও নিষ্ঠাভরে বিষ্ণুপুর রাজ বাড়িতে দেবী দুর্গা 'মৃন্ময়ী নামে পূজিতা হন। জানা গিয়েছে, পূর্ব প্রথা মতোই প্রাচীণ রীতি মেনে মহাষ্টমীর সন্ধিক্ষণে কামান দাগার মধ্য দিয়ে বিষ্ণুপুর রাজ বাড়িতে শুরু হয়ে গেল 'বড় ঠাকরুনে'র পুজো। তবে এবার করোনা পরিস্থিতির মধ্যেও দর্শক সাধারণের উপস্থিতি ছিল বাঁধভাঙ্গা। সরকারী নিয়মকে মান্যতা দিয়ে স্বাস্থ্যবিধি মেনে শুরু হয়েছে দেবী বন্দনা। এমনকি এখানে কামান দাগার পর্বেও অন্যান্য বছরের তুলনায় এ বছরে অল্প সংখ্যক লোককে নিয়ে ঐ কাজ সম্পূর্ণ করা হয়েছে।

শুরুর সময় থেকে অষ্টমীর সন্ধিক্ষণ ঘোষণা করা হয় বড় কামানের গর্জনের শব্দে। যার আওয়াজে রাজবাড়িতে আরতি নৃত্যও শুরু হয়ে যায়।